আর্জেন্টিনাকে ১০-০ গোলে পরাজিত করল ব্রাজিল/argentina vs brazil match

 আর্জেন্টিনাকে ১০- গোলে পরাজিত করল ব্রাজিল


চির প্রতিদ্বন্দ্বির আরেক নাম আর্জেন্টিনা বনাম ব্রাজিল। সেটা হোক না কেন বয়স ভিত্তিক কিংবা জাতীয় দল। ব্রাজিল আর্জেন্টিনা মানেই আগুন। আর ব্রাজিল আর্জেন্টিনা যেকোনো ম্যাচ ভক্তদের মাঝে রিয়ে দেয় বিশাল উত্তেজনা। সময় দুই দলের ফুটবলার রা যখন একি অপরকে মাঠে ছাড় দেন না, তেমনভাবে দর্শকরা প্রতিপক্ষ সমর্থকদের হেও প্রতিপন্ন করতে কার চুপি করেন না। যেন মনে হয় বাঘের সিংহের লড়াই।

 

দক্ষিণ আমেরিকার অনূর্ধ্ব ২০ সকার চ্যাম্পিয়নশিপে এবার চিরপ্রতিদ্বন্দি দুই দল আর্জেন্টিনা এবং ব্রাজিল মুখোমুখি হলো। টুর্নামেন্টের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয়। আলবিসেলেস্থেদের জালে গুনে গুনে দশ গোল দিল প্রতিপক্ষ সেলেসাওরা। দুর্দান্ত জয় ব্রাজিল পয়েন্ট টেবিলের শীর্ষ থেকে সেমিফাইনাল যাওয়ার রাস্তা নিশ্চিত করে।


গত১০ আগস্ট বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত বারোটায় মুখোমুখি হয় ব্রাজিল এবং আর্জেন্টিনা অনূর্ধ্ব ২০ বিচ সকার দল। মেসের শুরুতেই ব্রাজিল দল চির প্রতিবন্ধী আর্জেন্টিনার উপর ক্রমশ আক্রমণ করে থাকে ।শেষ পর্যন্ত একে একে দশটি গোল আর্জেন্টিনার জালে ভরায় ,অপরপক্ষে আর্জেন্টিনা একটি গোল ও করতে পারে নাই।এই এই টুর্নামেন্টে ১০ দলের মধ্যে গ্রুপ বি তে ছিল আর্জেন্টিনা এবং ব্রাজিল। ব্রাজিল চারটি ম্যাচের মধ্যে চারটিতে জয় পায় অপরপক্ষে আর্জেন্টিনা জয় পায় মাত্র একটিতে।


গত পাঁচ আগস্ট শুরু হয় দক্ষিণ আমেরিকান অনূর্ধ্ব ২০ সকার চ্যাম্পিয়নশিপ ফুটবল টুর্নামেন্ট। টুর্নামেন্ট টি শেষ হবে আগামী ১৩ আগস্ট ফাইনাল খেলার মধ্য দিয়ে। সেমিফাইনালে যাওয়ার জন্য যে সকল দলগুলো ইতিমধ্যে নিশ্চিত হয়েছে। ব্রাজিল বনাম চিলি এবং প্যারাগুয়ে বনাম কলম্বিয়া। ১২ আগস্ট শনিবার ভোরে প্রথম সেমিতে মুখোমুখি হবে প্যারাগুয়ে বনাম কলম্বিয়া এবং দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবেন ব্রাজিল এবং চিলি।


ফের কি বিয়ের পিঁড়িতে অপু বিশ্বাস দেখে নিন......




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url