ফের কি বিয়ের পিঁড়িতে অপু বিশ্বাস/Actors Apu Biswas marriage News

 ফের কি বিয়ের পিঁড়িতে অপু বিশ্বাস


হঠাৎ করে অপু বিশ্বাসের আইডিতে গড মেরিট লেখা দেখে ভক্তরা আশ্চর্য হয়ে গেছে। কেউ কেউ কমেন্টে লিখেছেন শুভকামনা। তাহলে কি অপু বিশ্বাস আবার বিয়ে করে ফেললেন। যেহেতু শাকিব খান আমেরিকা বাসের জন্য গ্রীন কার্ড পেয়ে গেছে। তার সূত্র হিসাবে অপু অপুএবং তার ছেলে সেখানে গিয়ে শাকিব খানকে বিয়ে করে ফেললেন এমনটা ভাবছেন।

 

পোস্ট করা ঠিক পাঁচ মিনিট পরে অপু বিশ্বাস ওই পোস্টটি মুছে ফেলেন। বিভিন্ন গণমাধ্যম তার সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিয়ে বললেন ঘটনাটি অনাকাঙ্ক্ষিতভাবে ঘটেছে। কিছু তথ্য আপডেটের জন্য ভুল ভাবেই এমন ঘটনা ঘটেছে। যখন বুঝেছি সঙ্গে সঙ্গে মুছে ফেলেছি।

 

এর আগে ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান অপু বিশ্বাস ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের কথা প্রকাশে আসে ওই সময় একটি বেসরকারি টিভি চ্যানেলে সন্তানসহ লাইভে আসেন অপু বিশ্বাস ।এরপর 2018 সালে 12 মার্চ তাদের বিবাহ বিচ্ছেদের মাধ্যমে দাম্পত্য জীবনের ইতি টানে।

 

কয়েকদিন আগে সাইবার বুলিং এর জন্য বাংলাদেশ গোয়েন্দা পুলিশের কাছে অপু বিশ্বাসের একটি অভিযোগ করেন। কারণ তিনি সাইবার বুলিং এর শিকার হচ্ছেন তিনি বলেন কারণে-অকারণে ভিউ বাড়ানোর আশায় তাকে বুলিং করা হচ্ছে।যা একটি মানুষের জন্য স্বাভাবিকভাবে জীবন যাপনে বাধাগ্রস্ত হতে হয়।


পরকিয়ায় আসক্ত দুই সন্তানের মা উধাও দেখে নিন....





Next Post Previous Post
No Comment
Add Comment
comment url