শ্যাম্পু সাথে একটিমাত্র উপাদান দিয়ে চুলকে আকর্ষণীয় করে নিন



শ্যাম্পু সাথে একটিমাত্র উপাদান দিয়ে চুলকে আকর্ষণীয় করে নিন
শ্যাম্পু সাথে একটিমাত্র উপাদান দিয়ে চুলকে আকর্ষণীয় করে নিন




                

👇 আপনি প্রতিদিন আপনার চুলে যে শ্যাম্পু ব্যবহার  করেন সেটা যদি হয় নেচ্যারাল তাহলে চুলের অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। এর জন্য শ্যাম্পুর সাথে কিছু উপাদান মিশিয়ে আপনি পেতে পারেন আপনার সুন্দর ঘন ও কালো ও হেলদি চুল। তাই চুল পরিষ্কারের জন্য আপনাদের কিছু টিপস শেয়ার করছি।

১।চিনি:ময়লা চুল পরিষ্কার করার জন্য সবাই শ্যাম্পু ব্যবহার করেন। এতে চুল পরিষ্কার, সিল্কি ও শাইনি হয়। তবে শুধু শ্যাম্পু নয়, এর সঙ্গে চিনি মিশিয়ে ব্যবহার করলে মিলবে আশ্চর্য উপকার। 


👇

👇

👇

২। লেবুর রস: যাদের চুলে খুশকি আছে এবং মাথার  ত্বক তেলতেলে তারা শ্যাম্পুর সাথে লেবুর রস মিশিয়ে এর সমস্যা সমাধান করতে পারেন।


৩। গোলাপজল: গোলাপজল আপনার চুলের জন্য অনেক উপকারি একটি উপাদান। আপনার চুলের কোন ক্ষতি হলে সেটা সারতে গোলাপজল অনেক সাহায্য করে। এতে পরিমাণ মতো শ্যাম্পু এর সাথে গোলাপজল মিক্স করে চুলে ব্যবহার করতে পারেন।

৪। মধু: মধু সম্পর্কে আমরা সবাই জানি এবং এর ঔষধি গুনাগুন অনেক। এটি চুলের ব্যাকটেরিয়া দূর করে, চুলকে ময়েশ্চারাইজার করে এবং চুলের খুশকি ও দূর করতে সাহায্য করে। পরিমাণ মতো শ্যামপুর সাথে মধু মিশিয়ে চুলে ব্যবহার করবেন।

৫। অ্যালোভেরা: অ্যালোভেরা এমন একটি উপাদান যা নিশ্চিন্তে আপনি চুলে ব্যবহার করতে পারেন। এটি চুলকে হেলদি ও শাইনি করতে দারুন কাজ করে। পরিমাণ মত শ্যাম্পুর সাথে অ্যালোভেরা জেল ভালোভাবে মিক্স করে চুলে ব্যবহার  করবেন।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url